হারবাল

যৌন দুর্বলতায় কার্যকরী হারবাল ঔষধ |

দ্রুত বীর্যপাত রোধে সর্বাধিক গ্রহনযোগ্য হারবাল পথ্য

একটু পড়ে দেখুন, কাজে আসতে পারে।|
Mix – 7 এর কথা বলছি !
মিক্স সেভেন আসলে – আমলকি, হরতিকি, বহেরা, ইসুবগুল, তালমাখনা, তোখমাদানা, ও কাথিলার একটি সংমিশ্রন।
এই মিশ্রনটি আগেকার মানুষগন নিয়মিত খেতেন। তাই সুখি দাম্পত্যসহ দীর্ঘায়ু ও রোগমুক্ত জীবনযাপন করতেন।
আমরা আধুনিকতা আর ঝামেলামুক্ত চিকিৎসা পেয়ে, এগুলোর কদর ভুলে গেছি। তাই শরীরের প্রতিরক্ষা ব্যবস্থা নাই বললেই চলে।
কেমিক্যাল যুক্ত খাবার ও কার্বনডাই অক্সাইড মিশ্রিত নিঃস্বাস আমাদের আয়ু কমিয়ে ৬০ এর নিচে নিয়ে আসছে। এখনও সময় আছে!
হলিস্টিক ট্রিটমেন্ট আর পথ্যকে যদি সঙ্গে রাখি, হয়ত কিছুটা ক্ষতি পুষিয়ে নিতে পারবো। জেনে নিন যৌন দুর্বলতায় কার্যকরী হারবাল ঔষধ ।

দ্রুত বীর্যপাত :

তালমাখনা, কাথিলা, ও তোখমাদানা দ্রুত বীর্যপাতে চমৎকার উপকার হয়। এবং বীর্য উৎপাদনে ব্যাপক ভুমিকা রাখে। গুগলে সার্চ করলে, এমন অসংখ্য তথ্য পাবেন – যা হয়ত আগে জানতেননা। এখন এতসব তথ্য ভান্ডার থাকতে আপনি যদি না জানেন। তাহলে আফসোস করতেই হয়।

যৌন দূর্বলতা : sexuel weakness

বহেরা, তালমাখনা, কাথিলা, তোখমাদানা, এগুলো সরাসরী যৌন দুর্বলতায় কার্যকরী হারবাল উপাদান। এবং এগুলোর কোন সাইডএফেক্ট নাই। আদর্শ ও নিরাপদ চিকিৎসায় যুগ যুগ ধরে ব্যবহৃত হয়ে আসছে।

ত্রিফলা :

শুধু হস্তমৈথুন বা বয়সের কারনেই যৌনদুর্বলতা হয়, তা ঠিক নয়। শরীরের প্রতিরক্ষা ব্যবস্থা দুর্বল, লিভার দুর্বলতা, অথবা পেটের বিভিন্ন সমস্যা থেকেও যৌন দুর্বলতা আসতে পারে। ত্রিফলায় এমন কিছু ভেষজগুন আছে, যা শুনলে আপনি অবাক না হয়ে পারবেননা। এগুলো জানতে গুগলে সময় দিতে হবে। এবং নিজের জন্য একটু গবেষনা করতে হবে। পেট পরিস্কার না থাকলে, কখনো যৌন রোগ থেকে মুক্তি পাবেন না।

ইসুবগুল :

শরীরকে শীতল রাখতে অনন্য ও অদ্বিতীয় এই হারবাল উপাদান, মস্তিষ্ককেও ঠান্ডা রাখে। শারীরিক প্রশান্তির জন্য এই ইসুবগুল খুবই প্রয়োজন। শারীরিক প্রশান্তি পেলে, দেহ মন আনন্দে থাকে। আপনার যখন কিছু ভাল লাগবেনা, সেক্স করতেও মন চাইবেনা। তাই যৌন ক্রিয়ার প্রস্তুতি হিসাবে, শারীরিক প্রশান্তি অপরিহার্য।

চিকিৎসা :

আমরা পরিচয় করিয়ে দিচ্ছি একজন বিশ্বস্থ কবিরাজের সাথে। তিনি দীর্ঘদিন যাবৎ এজাতীয় পথ্য দেশের বিভিন্ন প্রান্তে, কুরিয়ারের মাধ্যমে বিক্রি করে আসছেন। যখন টাকা পাঠানোর একমাত্র মাধ্যম ছিল ডাকযোগে মানি-অর্ডার, তখন থেকে ব্যবসা করে আসছে। ইনশাল্লাহ এখনও করছেন, এবং সুনামের সাথে করছেন।
উনার কাছ থেকে মিক্স সেভেন কিনতে চাইলে, প্রতি ১৫০ গ্রামের কৌটা, ২৫০ টাকা হিসাবে, যা প্রয়োজন হয় অর্ডার করতে পারবেন। অত্যান্ত বিশ্বস্ততার সাথে, পন্য পৌছে দিবে।
উনার সাথে যোগাযোগ করতে ফোন করুন – 01719551547
আর নিজেই বানাতে চাইলে, বানিয়াতির দোকানে এগুলো সব পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 5 =

Back to top button