স্বাস্থ্য টিপস

কি খেলে ১ ঘন্টা সহবাস করা যায় – সঠিক তথ্য জানুন

আপনি ১ ঘন্টা সহবাস করতে চান? তাহলে জেনে নিন কি খেলে ১ ঘন্ট সহবাস করা যায়। আপনি যদি একজন পুরুষ হয়ে থাকেন তাহলে অবশ্যই এসব বিষয়ে বিস্তারিত জেনে রাখা দরকার। কারন, এমন কিছু নারীর সঙ্গ পেতে পারেন, যাকে ২০-২৫ মিনিটে শান্ত করা সম্ভব নাও হতে পারে। তাদেরকে শান্ত করতে হয়ত প্রায় ১ ঘন্টা পর্যন্ত সহবাস করা লাগতে পারে। অবিশ্বাস্য মনে হলেও কখনো তা বাস্তবে দেখা যায়।

১ ঘন্টা সহবাস করতে হয় কোন নারীদের

এমন কিছু নারী আছে, যাদেরকে ঘন্টার পর ঘন্টা সহবাস করার পরও বলবে, শেষ হয়ে গেলো ? তার মানে কি? সে কি চাইছে আরো বেশী সময় সহবাস করতে? হ্যাঁ, হয়ত সে তাই চাইছে! আশ্চার্য হওয়ার কিছু নেই। এমন নারী অবশ্যই আছে। তবে এসব নারীর স্বামীদের দেখলেও অনুমান করা যায়, যে ঐ নারীকে বেশী সময় সহবাস না করলে সে তৃপ্তি পায়না। তাহলে উপায়? আজ সম্পুর্ন উপায় নিয়ে ওউষধসহ বিস্তারিত লিকে দিচ্ছি।

কি খাবার খেলে ১ ঘন্টা সহবাস করা যাবে

প্রাকৃতিক খাবারের মধ্যে এমন কিছু খবার আছে যা খেলে ১ ঘন্টা নয় ঘন্টার পর ঘন্টা সহবাস করলেও লিঙ্গ নেতিয়ে পরবেনা। তার মধ্যে কয়েকটি খাবারের নাম ও খাওয়ার নিয়ম সহ জানানোর চেষ্টা করছি।

বিভিন্ন ফলের জুস সহবাসের সময়কে বৃদ্ধি করে

৫০ গ্রাম আঙ্গুর ৫০ গ্রাম খেজুর ও ২০ গ্রাম কিসমিস একত্রে ব্লেন্ড করে রাত্রে শোবার আগে ১ গ্লাস দুধসহ খেয়ে শেষ রাতে সহবাস করলে প্রায় ১ ঘন্টা বা তার বেশী সময় সহবাস করা যায়।

দুধের সাথে ডিম মিশিয়ে খেলে কত সময় সহবাস করা যাবে?

১ গ্লাস দুধের সাথে ১ টি হাঁসের ডিম ভেঙ্গে ভাল করে নেড়ে তার সাথে ১ চামচ ঘি মিশিয়ে আবার কিছুক্ষণ নেড়ে নিবেন, এভাবে প্রতি রাতে শোবার আগে ১ গ্লাস দুধ খেয়ে শেষ রাতে সহবাস করলে ঘন্টার পর ঘন্টা সহবাস করা যাবে। এছড়াও কিছু ঔষধ আছে নিচে তার কিছু বিবরন দেয়া হলো-

১ ঘন্টা সহবাসের ঔষধ কি

১ ঘন্টা বা দীর্ঘসময় সহবাস করার জন্য কিছু ঔষধ পাওয়া যায়। আমি সবগুলো ঔষধ সম্পর্কে ধারনা দেয়ার চেষ্টা করবো ইনশাল্লাহ। এসব ঔষধ একেকটা একেক কাজী জন্য বিশেষজ্ঞরা দিয়া থাকেন।

১ ঘন্টা পর্যন্ত লিঙ্গকে শক্ত রাখার ঔষধ

১ ঘন্টা পর্যন্ত লিঙ্গকে শক্ত রাখতে হলে আপনাকে সিলডেনাফিল সাইট্রেট ৫০-১০০ মিলিগ্রাম ট্যাবলেট প্রতি রাতে মিলনের ১-৪ ঘন্টা আগে খেতে হবে। তাহলে ১ ঘন্টা বা তার বেশি সময় ধরে লিঙ্গ শক্ত থাকবে। তাতে ১ ঘন্টা বা তার বেশি সময় সহবাস করতে কোন অসুবিধা হবেনা।

১ ঘন্টা বা আরো বেশি সহবাস করার আরেকটি ঔষধ

১ ঘন্টা বা আরো বেশি সময় সহবাস করার অথবা তাড়াতাড়ি যেনো বীর্যপাত না হয় এর জন্য যে ঔষধ খেতে পারেন তার নাম ডেপোক্সিটিন জাতীয় ঔষধ। যা অকালে বীর্যপাত হওয়া থেকে আপনাকে ঘন্টা পর্যন্ত বীর্য ধরে রাখার মতো করে গড়ে তুলবে। প্রতি রাতে শোবার আগে ৩০-৬০ মিলিগ্রামের ১ টি ট্যাবলেট খেতে হবে। উপড়ের দুইটি ঔষধই ডাক্তারের পরামর্শ নিয়া খাবেন। কারন শারীরিক কিছু পরীক্ষা নীরিক্ষা করে এসব ঔষধ খেতে হয়। অন্যথায় যেকোন সমস্যা হতে পারে।

১ ঘন্টা সহবাসের প্রাকৃতিক ঔষধ কি

১ ঘন্টা সহবাসের প্রাকৃতিক ঔষধের মাঝে পঞ্চভূতই সেরা মনে হয়। এতে ৫ টি গুরুত্বপুর্ণ ভেষজ উপাদান থাকে, যা প্রত্যেক পুরুষের ইমিউনিটি সিস্টেমকে সম্পুর্ন পুনর্গঠন করে ক্ষতিগ্রস্থ নার্ভসমুহকে আরো শক্তিশালী করে গড়ে তুলে। বীর্যের ধারনক্ষ্মতা বৃদ্ধি করে, বীর্যকে গাঢ় করে, বীর্য উৎপাদন বৃদ্ধি করে, বীর্যকে বেশি সময় ধরে রাখার মতো ও পেশীগুলোকে শক্তিশালী করে তুলে। এর কারনে পুরুষেরা দৈনিক কয়েকবার সহবাস করতে পারে, এবং প্রতিবার প্রায় ঘন্টার কাছাকাছি বা কখনো তার বেশি সময় সহবাস করতে পারে।

এছাড়াও অনেক ভালো কোম্পানির আয়ুর্বেদিক ও ইউনানি ঔষধ আছে, যা খেলে বেশিক্ষন সহবাস করা যায়। তার মধ্যে নিশাত, মুমসিক, মুকাব্বিখাছ, আম্বরমোমিয়ায়ী, মকরধ্বজ, রতিবিলাস ইত্যাদি। এসব ঔষধ কোন বিশেষজ্ঞ হারবাল চিকিৎসক এর পরামর্শ নিয়ে ১-২ টি ট্যাবলেট বা ক্যাপসুল রাত্রে শোবার আগে খেলে ৩০ মিনিট থেকে ১ ঘন্টা সহবাস করা যায়।

এসব বিষয়ে আরো বিস্তারিত জানতে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন, অথবা কমেন্টে প্রশ্ন করতে পারেন। সময় বের করে আপনাদের প্রশ্নের জবাব দেয়ার চেষ্টা করবো। আশা করি কি খেলে ১ ঘন্টা সহবাস করা যায় এ সম্পর্কে জানতে পেরেছেন।  

Back to top button
X