সতর্কতা

সেক্স ভিডিও দেখার ১০ টি ভয়ংকর প্রভাব জেনে রাখা উচিত

বাংলাদেশের জনসংখ্যার অধিকাংশই স্মার্টফোন বা ব্যক্তিগত কম্পিউটারের মাধ্যমে ইন্টারনেট ব্যবহার করে। ফলস্বরূপ, লোকেরা আরও দক্ষতার সাথে যোগাযোগ করতে পারে এবং ইন্টারনেটে অনেক কাজের সুযোগ তৈরি হয়েছে । তবে ইন্টারনেট যতটা উপকারী, ততটা অপকারীও বটে, যেমন পর্নোগ্রাফির মতো কিছু কিছু জিনিস মানুষের জীবনকে ধ্বংস করতে পারে। সাম্প্রতিক সময়ে অসংখ্য বাংলাভাষী মানুষ গুগলে বাংলা সেক্স ভিডিও -Bangla Sex Video  লিখে সার্চ দিচ্ছে যা খুবই এই সমাজের জন্য এলার্মিং।

ইন্টারনেটে বাংলা সেক্স ভিডিও সার্চ করে বের করা  এতটা সহজ অতীতে কখনই ছিল না। বর্তমানে ফ্রী সেক্স ভিডিও দেখানোর মতো শত শত ওয়েবসাইট বাংলাদেশে রয়েছে। স্মার্টফোন আর ইন্টারনেট সংযোগ থাকলেই Latest Bangla Sex Video পেয়ে যাবেন অনায়াসেই। পর্নো দেখা উত্তেজনাপূর্ণ এবং মজাদার মনে হলেও পর্নোগ্রাফি বিষাক্ত করে রাখছে আপনার মন, নৈতিকতা এবং আচরণকে। যেই পর্নো দেখে, তার মনই তাকে বলে দেয়, আমার কাজটি ঠিক নয়। আর এজন্যই প্রকাশ্যে পর্নো দেখার কথাটা লোকসম্মুখে স্বীকার করতে পারবেন না।

বাংলা পর্নো ভিডিও  দেখার ফলে অনেকসময়ই হস্তমৈথুনে অভ্যস্ত হয়ে পড়তে দেখা যায়। আপনি যত বেশি পর্নোগ্রাফি দেখবেন, তত বেশি এটি আপনার জীবনকে ধ্বংস করবে। তাই, আপনি এটি মাঝে মাঝে দেখেন বা নিয়মিত, এটি আপনাকে কীভাবে ধ্বংস করবে তা আপনি টেরও পাবেন না। পর্নোগ্রাফি দেখার পরিণতি এবং সেগুলোর কয়েকটি ক্ষতিকর দিক এখানে তুলে ধরেছি । সেক্স ভিডিও দেখে নিজের পুরুষত্ব নষ্ট না করে পুষ্টিকর খাবার এর মাধ্যমে নিজেকে শক্তিশালী পুরুষে তৈরি করাই  আপনার প্রধান কাজ । আপনি চাইলে আমাদের তৈরিকৃত নিচের পণ্যটি নিয়মিত খেতে পারেন যা অত্যন্ত কার্যকরী । 

banner-3-min-_1_ (1)

সেক্স ভিডিও দেখার ১০ টি ক্ষতিকর দিক

১. সেক্স ভিডিও দেখলে যৌন সন্তুষ্টি হ্রাস পায়

আমাদের মস্তিষ্কের মজার বিষয় হল, মস্তিষ্ক সহজ উপায় খুঁজে নিতে কারপন্ন করেনা। এই উদাহরণটি দেখুন। আপনি যদি একটি ব্যস্ত সড়ক পার হতে চান, আপনার মন আপনাকে পাশের ফ্লাইওভারটি ব্যবহার না করে সোজা এগিয়ে যাওয়ার ঝুঁকি নিতে সাহায্য করবে। কেন? কারণ মস্তিষ্ক শর্টকাট পছন্দ করে। কোনও ব্যস্ত রাস্তা পার হওয়ার চেয়ে পর্নো দেখা আলাদা কিছু নয়। ভুল রুট ব্যবহার না করেও আপনি একই গন্তব্যে আরও দ্রুত এবং সহজে যেতে পারেন, তাহলে ভুল রুট কেন নেবেন? কেউ যখন পর্নো দেখায় আসক্ত হয়ে পরে, সে আর যৌন সঙ্গী খুঁজতে চায় না এবং তার প্রয়োজন মেটানোর তাগিদ অনুভব করে না। তাই সে সর্বদা সহজ উপায়টিই গ্রহণ করতে চায় , যেখানে কেবল হাত আর ইন্টারনেটই যথেষ্ট। কিছু সময় এভাবে পার করার পর, আপনার সঙ্গিনীর সাথে সহবাস আর তৃপ্তিদায়ক মনে হবে না । তখন সে পূর্বের অভ্যাস মতোই ইচ্ছা মেটাতে ব্যাকুল হয়ে থাকবে।

২. পর্নোগ্রাফি (সরাসরি) আপনার মস্তিষ্কের ক্ষতি করে

বেশিরভাগ মানুষই যখন শুনে, সেক্স ভিডিও দেখলে মানুষের মস্তিষ্কের ক্ষতি হয়। তখন তারা মনে করে, এটা তাদেরকে ভয় দেখানোর জন্য বলা হচ্ছে। কিন্তু এটা সত্য। নিশ্চিতভাবে পর্নো ভিডিও আপনার মস্তিষ্কের ক্ষতি করতে পারে। পর্নো আপনাকে বোবা বানিয়ে দিবে না ঠিকই, কিন্তু এটি আপনার মন-মানসিকতাকে উলট-পালট করে দিবে। মহান আল্লাহ যৌনসঙ্গমের মাধ্যমেই মানুষ জন্ম দেয়ার নিয়ম করে দিয়েছেন । পর্নোগ্রাফি এবং হস্তমৈথুন তা থেকে সম্পূর্ণ আলাদা। অতিরিক্ত সেক্স ভিডিও দেখার দরুন এক সময় আমাদের ব্রেইন সঙ্গীর সাথে সঙ্গম করে তৃপ্তি পাবে না কিন্তু সেক্স ভিডিও দেখে হস্তমৈথুন করে তৃপ্তি পাবে। আমাদের ব্রেইন জটিল ও আশ্চর্য অর্গান তাই বলছি সেক্স ভিডিও দেখা থেকে বিরত থাকুন এবং নিজেকে রক্ষা করুন ।

৩. ভাল পিতা বা মাতা হতে পারবেন না

শিশুরা তাদের পিতামাতার কাছ থেকে শেখে। আপনি কি চান আপনার সন্তানেরাও এমন বাজে অভ্যাস করুক? আপনি যদি নিয়মিত বাংলা পর্নো ভিডিও  দেখেন, তাহলে হঠাৎ  কোনো একদিন আপনার ছেলে মেয়ের চোখে ধরা খেয়ে যাবেন এটা নিশ্চিত ভাবেই বলা যায় ? আপনার সন্তান আপনার ফোন বা ব্যক্তিগত কম্পিউটারে ডাউনলোড করা ভিডিও ক্লিপ খুঁজে পাওয়ার চেয়ে খারাপ আর কি হতে পারে? ফলস্বরূপ, দিন শেষে আপনি আপনার সন্তানদের সাথে সৎ থাকতে পারবেন না।

৪. একাকীত্ব অনুভব

আপনি যদি সর্বদা সেক্স ভিডিও দেখতেই থাকেন তাহলে আপনার অকাল বীর্যপাত সমস্যা শুরু হবে এবং তখন বিবাহ করার জন্য মেয়ে খোঁজার ইচ্ছা জাগবে না । সেক্স ভিডিও দেখতে থাকলে এক সময় আপনি নিজেকে একাকীত্ব বোধ করার এক অন্তহীন চক্রে আটকা পড়বেন।

৫. উত্থান জনিত সমস্যার কারণ

বাংলা সেক্স ভিডিওগুলো যতটা আকর্ষণীয় মনে হতে পারে, সেগুলো আপনাকে ততটা আত্ম-ধ্বংসের পথে যাওয়ার জন্য যথেষ্ট । Porn-induced erectile dysfunction নামে পরিচিত পরিচিত একটি অবস্থা রয়েছে। আপনি সেক্স ভিডিও না দেখে একটি ইরেকশন বজায় রাখতে অক্ষম হয়ে গেলে এটি হয়। বর্তমানে, আপনি এই পর্যায়ে নাও থাকতে পারেন। কিন্তু আপনি যদি এই সেক্স ভিডিও দেখার অভ্যাস এখনই বন্ধ না করেন, তাহলে এমন একটি সময় আসবে যখন সেক্স ভিডিও না দেখা পর্যন্ত আপনার লিঙ্গ উত্থান হচ্ছে না । আর এই ধরণের সমস্যা দেখা দিলে আপনার উচিত দ্রুত দ্রুত ভেজষ ওষুধের মাধ্যমে আপনার লিঙ্গ উত্তান জনিত সমস্যার সমাধান করা ।

মনে রাখবেন, মস্তিষ্ক আমাদের দেহের একটি রহস্যময় অঙ্গ। চুম্বন বা শারীরিক স্পর্শ গ্রহণ করার সময় বেশিরভাগ মানুষ যৌনতার মেজাজে চলে আসে । আপনি যদি পর্ন ভিডিও দেখে এটি পেতে অভ্যস্ত হন, তাহলে প্রচলিত পদ্ধতি থেকে আপনার যৌন অঙ্গ সক্রিয় করা আপনার পক্ষে কঠিন হবে।

যদি সেক্স ভিডিও দেখার কারণে ইরেক্টাইল ডিসফাংশন হয়, বুঝে নিবেন এটি একটি গুরুতর সমস্যা যা সমাধান করা খুব জরুরী । পর্নো ভিডিও  ইরেক্টাইল ডিসফাংশনের দিকে নিয়ে যায়, যা এইজন পুরুষকে সেক্স ট্যাবলেটের উপর নির্ভরশীলতার দিকে পরিচালিত করে এবং যেগুলোর অনেক পার্শ্বপ্রতিক্রিয়া রয়েছে। আপনি নিজেকে সেক্স ভিডিও দেখা থেকে বিরত রেখে এই সমস্ত ক্ষতিকর দিক থেকে রেহাই পেতে পারেন পারেন।

৬. সেক্স ভিডিও মানুষকে পণ্য ভাবতে শেখায়

সেক্স মুভিতে দেখানো অনেক দৃশ্য বেশ অমানবিক। পর্নো শিল্পে তাদের kinks বলা হলেও কাজটি অত্যন্ত আপত্তিজনক। আপনি যখন এরকম বেশ কিছু সেক্স ফিল্ম দেখবেন, আপনার মনে হবে, মানুষ আসলে মানুষ নয় এরা কেবল ভোগবস্তু যাদের কাজ আনন্দ দেয়া। এই জাতীয় মানসিকতা লালন করে যেকোনো মানুষের সাথে  সম্পর্ক স্থাপন করে চলা চ্যালেঞ্জের কাজ হবে।

৭. যৌনসঙ্গমের আকর্ষণ কমিয়ে দেয়

আপনি যদি পর্নোভিডিও এর প্রতি আসক্ত হয়ে থাকেন তাহলে আপনার যৌন আগ্রহ ধীরে ধীরে একদম কমে যাবে। আপনি আপনার স্ত্রীর সাথে যখন সঙ্গমে লিপ্ত হবেন তখন সেটা তৃপ্তিদায়ক হবে না । সেক্স ভিডিও দেখলে আপনার মস্তিষ্ক উদ্দীপিত হবে এবং এর ফলে ডোপামিন তৈরি হয়, আমরা যে আনন্দ ফীল করি তার জন্য নিউরোট্রান্সমিটার দায়ী থাকে। এই কারণে পর্নো ড্রাগ এর চেয়ে কোনও অংশে আলাদা নয়।

এই যাত্রার শুরুর দিকে আপনি কেবল একজন নগ্ন পুরুষ বা মহিলাকে দেখে আনন্দ পাবেন। যদিও কয়েকটি ভিডিও পরেও আপনার যৌন আকাঙ্ক্ষা টিকে থাকবে কিন্তু নিয়মিত পর্নো ভিডিও দেখার কারণ ধীরে ধীরে আপনি সঙ্গমে আগ্রহ হারিয়ে ফেলবেন। সেক্স ভিডিওতে দেখানো আজেবাজে কাজগুলি করতে কোনও বাঙালি মহিলা বা পুরুষ তাদের সুস্থ্য মস্তিষ্কে রাজি হবে না। আর যেহেতু আপনার পার্টনার পর্নো ভিডিওতে দেখা আকাঙ্ক্ষাগুলো মেটাতে পারবে না, তখনই আপনি সঙ্গমের প্রতি আগ্রহ হারাবেন।

৮. সেক্স ভিডিও দেখার দরুণ ধ্বংস হতে পারে সঙ্গীর বিশ্বাস

মানুষ হিসাবে আমরা আদর করতে এবং প্রশংসা পেতে ভালোবাসি। যখন আপনার স্বামী বা স্ত্রী আপনার সৌন্দর্য বা শারীরিক গুণের প্রশংসা করে, তখন আপনি সন্তুষ্ট বোধ করেন। যখন আপনার সঙ্গী জানতে পারে যে, আপনি নিয়মিত পর্নো ভিডিও দেখেন ঠিক তখনি বিপত্তি ঘটে । বিষয়টি আরও খারাপ ঠিক তখন হয় যখন দেখে আপনি বাংলা সেক্স ভিডিও ডাউনলোড করে দেখেন, তখন আপনার উপর আস্থা আর থাকবে না। । আপনি যদি পর্নো দেখেন, তখন আপনার মনে হবে পর্নোস্টারদের তুলনায় আপনার সঙ্গীর রূপগুণ অপর্যাপ্ত বা তাদের মতো রূপগুণ তার নেই। আর এভাবেই দুজনের বিশ্বাস নষ্ট হয়ে যায়।

৯. এটা একটা আসক্তি

পর্নোকে নতুন সহস্রাব্দের ড্রাগ বলা হয়েছে, কারণ অনেক সহস্রাব্দ যাবৎ মানুষ পর্নো দেখছে উদ্বেগজনক হারে। যেহেতু পর্নো আর ড্রাগ একইভাবে কাজ করে, তাই নিয়মিত দর্শকের পক্ষে এর প্রতি আসক্ত হওয়া কঠিন কিছুই না। পর্নো আসক্ত হয়ে পড়লে স্বয়ংক্রিয়ভাবে আপনি উপর উল্লেখিত একাকীত্ব ও ইরেকটাইল ডিসফাংশান এর মতো যাবতীয় ক্ষতিকারক পার্শ্ব প্রতিক্রিয়ায় আক্রান্ত হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
X